আজ সোমবার | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ |১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি | সকাল ৮:১৬

শিরোনাম :

শিল্পখাতকে আরো পরিবেশবান্ধব করতে চাই,শিল্পখাত একান্তভাবে পরিবেশবান্ধব হওয়া উচিত:প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান মোদিজি ,ভারতের অবস্থা আজ শোচনীয়: অরবিন্দ কেজরিওয়াল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ কোটি ৬০ লাখ টাকার স্বর্ণসহ একজনকে আটক রিজার্ভ নিয়ে তিন হিসাব, চাপ বাড়ছে:রিজার্ভের পতন কোনোভাবেই ঠেকাতে পারছে না কেন্দ্রীয় ব্যাংক! র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার সংক্রান্ত বক্তব্য নাকচ করে দিয়েছে যুক্তরাষ্ট্র কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে যাচ্ছেন সৈয়দ তারেক হোসেন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত দুবাইয়ে ৫৩২ জন বাংলাদেশির বাড়ি-ফ্ল্যাট:দুবাইয়ে আবাসন খাতে সম্পদের পাহাড়! যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা চারবেলা খায়:প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় তৃতীয় ধাপেও ৫১ জন নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি

তারেক রহমানের জন্মদিনে প্রবাসী বিএনপি নেতাকর্মীদের শুভেচ্ছা

প্রকাশ: ২১ নভেম্বর, ২০২১ ৫:১৬ পূর্বাহ্ণ
বিডি দিনকাল ডেস্ক :- বিএনপির চেয়াপারর্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতায় তারেক রহমানের জন্মদিনের সকল কর্মসূচি স্থগিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান।২০শে নভেম্বর জন্মদিন উপলক্ষে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে অনেকেই পোস্ট দিয়েছেন। এসব পোস্টে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এবং বেগম খালেদা জিয়ার  আশু সুস্থতা পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য সহ দীর্ঘ  মঙ্গলময় জীবন কামনা করা হয়।
ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল লিখেছেন “শুভ জন্মদিন” বাংলাদেশের মহান স্বাধীনতার ঘোষক, বীর মুক্তিযোদ্ধা, সেক্টর কমান্ডার, নির্ভীক নির্মোহ রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এবং বাংলাদেশী জাতীয়তাবাদের কান্ডারী, গণতন্ত্রের মাতা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যোগ্য উত্তরসূরী “বাংলাদেশী জাতীয়তাবাদের বাতিঘর দেশনায়ক – তারেক রহমান”!
মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া করি তিনি যেন আপনাকে স্বৈরশাসকের কারাগারে জীবন-মরণ সন্ধিক্ষণে বন্দী গণতন্ত্রের মাতাকে মুক্ত করে, ফেলানির মতো কাঁটাতারে ঝুলে থাকা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব কে রক্ষা করে, এবং আপনার গর্বিত পিতা-মাতার স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ পুনদ্ধার করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার তৌফিক দান করেন। ইন-শা-আল্লাহ, আপনার নেতৃত্বে বাংলাদেশ সব সংকট কাটিয়ে উঠব, মুক্ত হবে দেশনেত্রী, ফিরে আসবে গণতন্ত্র, দেশের মানুষ পাবে সত্যিকারের স্বাধীনতা।
আপনার জন্মদিনে আপনার জন্মদাত্রীর আশু-সুস্থতা এবং আপনার পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য সহ দীর্ঘ মঙ্গলময় জীবন কামনা করছি। আল্লাহ আপনার সহায় হোন!
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব লিখেছেন
শুভ জন্মদিনের শুভেচ্ছা বহুদলীয় গণতান্ত্রিক রাজনীতির মানসপুত্র বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বাংলাদেশের রাজনীতিতে একটি নতুন সকাল সৃষ্টির জন্য আপনার আগমন। আপনি আছেন, থাকবেন; উজ্জ্বল, দেদীপ্যমান, স্বমহিমায় ভাস্বর; লক্ষ-কোটি জাতীয়তাবাদী মনে সাহসের বাতিঘর হয়ে। বাংলাদেশী জাতীয়তাবাদের বরপুত্র তারেক রহমান আসবেন। সকল অনিশ্চয়তা, কণ্টকাকীর্ণ, পথের গতিরোধক ভেঙে  আবার মঞ্চে ফিরবেন; এই চিরসবুজ বাংলার প্রান্তরসমূহ আবারো তার পদধ্বনিতে মুখরিত হবেই! সব অন্ধকার, সব কলুষতা, সমস্ত মলীনতার অবসান হবেই।
আপনার জন্মদিনে গনতন্ত্রের মা গনতন্ত্রের প্রতিক ম্যাডাম বেগম খালেদা জিয়ার আশু-সুস্থতা এবং আপনার পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য সহ দীর্ঘ মঙ্গলময় জীবন কামনা করছি। আল্লাহ আপনার সহায় হোন!শুভ জন্মদিনের শুভেচ্ছা
বেলজিয়াম বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলম হোসেন লিখেছেন
২০ নভেম্বর দিনটি ছিল সুন্দর, হালকা রোদ্দুর, মনোরম, হেমন্তের আকাশ ছিল ঈষৎ নীলাভ। প্রকৃতির মধ্যে এক ধরণের আনন্দ অনুরণিত। ৫৬ বছর আগে এইরকম একটি আনন্দঘন পরিবেশে, একটি আদর্শিক পরিবারে জন্ম নেয় এক কাংখিত শিশু। সেই শিশুটিই আজকের স্বপ্নবান তারেক রহমান। আমাদের প্রাণপ্রিয় নেতা। আগামী বাংলাদেশের পথ প্রদর্শক। তাঁর শুভ জন্মদিনে তাকে এবং সকল ভক্ত অনুরাগী ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
বর্তমান বিশ্ব রাজনীতির সাথে দক্ষিণ এশিয়া ও বাংলাদেশের চলমান রাজনীতি ও আগামীর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে শহীদ জিয়ার সুযোগ্য উত্তরসূরী হিসেবে তারেক রহমানই বিশ্বনেতার আসনে সমাসীন হয়েছেন- প্রবাসী  বিএনপি ও বিশ্ব নেতৃবৃন্দ এবং সচেতন প্রবাসীরা সেটাই মনে করেন বাংলাদেশের ধ্বংসপ্রাপ্ত গণতন্ত্রের ভঙ্গস্তুুপ থেকে ফিনিক্স পাখির মতো তাঁর উত্থান হোক জন্মদিনে এই প্রবল প্রত্যাশা বাংলাদেশের গণতন্ত্রকামী আপমর মানুষের তারেক  রহমান কোন বিশেষ ব্যক্তির নাম নয় তারেক রহমান একটি সংগ্রামের নাম । নামটি এখন আন্দোলন সংগ্রামে পরিনত হয়েছে আওয়ামীলীগ তারেক রহমানের  জনপ্রিয়তাকে সবচাইতে বেশি ভয় পায়।
আপনার জন্মদিনে গনতন্ত্রের মা গনতন্ত্রের প্রতিক ম্যাডাম বেগম খালেদা জিয়ার আশু-সুস্থতা এবং আপনার পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য সহ দীর্ঘ মঙ্গলময় জীবন কামনা করছি। আল্লাহ আপনার সহায় হোন!শুভ জন্মদিনের শুভেচ্ছা।
আমেরিকা মিশিনগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরী লিখেছেন শুভ জন্মদিন আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান বিচ্ছন গনতন্ত্র স্বৈরাচারের কবলে দেশ ভারাক্রান্ত হ্নদয় তবু ও জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন আপনার নিরাপদ প্রত্যাবর্তনের অপেক্ষায় বাংলাদেশ।
আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসির লিখেছেন ‘‘আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের  জন্মদিনে রইলো অনেক শুভ কামনা, আমার পক্ষ থেকে জন্মদিন শুভেচ্ছা ও অভিনন্দন রইলো,।মহান রাব্বুল আলামিন আপনার ও ম্যাডাম বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং আপনার পরিবারের সবাইকে নেক হায়াত দান করুন, হেফাজত করুন, আমিন।’’
জাপান বিএনপির সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম রেজা লিখেছেন
একটা সুন্দর আগামী বাংলাদেশ গড়ার উদ্দেশ্য নিরলস ভাবে কাজ করছেন।তৃনমুল নেতা কর্মীদের সাথে সরাসরি যোগাযোগ করে যিনি দল সুসংগঠিত করেছেন। প্রিয় নেতা দেশ নায়েক তারেক রহমানের জন্মদিনে আমাদের মত কোটি কোটি তৃনমুল এবং রাজপথের কর্মীদের সংগ্রামী শুভেচ্ছা।
কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু লিখেছেন শুভ জন্মদিন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান  আগামী রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমান। মহান আল্লাহর কাছে প্রিয় নেতার সফলতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি,আমিন।’’
জার্মান বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক খান  লিখেছেন, ‘‘শুভ জন্মদিন । বাংলাদেশের জাতীয়তাবাদী দল, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক  রহমানের জন্মদিন উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও সালাম। আগামী দিনগুলো বয়ে আনুক অনাবিল সূখ, শান্তি ও দুঃশাসন মুক্ত বাংলাদেশ।’’
অষ্ট্রিয়া বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদূর রহমান লিখেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বাংলাদেশের ভবিষ্যৎ রাস্ট্রনায়ক,তৃনমুল রাজনীতির প্রবর্তক, দেশনায়ক জনাব তারেক রহমান এর ৫৭ তম জন্মদিনে  জানাই প্রানঢালা অভিনন্দন এবং লাল গোলাপ শুভেচ্ছা। মহান আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য এবং দীর্ঘাযু দান করুক।আমিন
Please follow and like us:
error20
fb-share-icon
fb-share-icon20

জন্মদিন প্রবাসের সংবাদ

আরও পড়ুন

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

  • আর্কাইভ

    ফরিদগঞ্জে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আমির আজম রেজার গণসংযোগ অব্যাহত

    ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনিরের তালা মার্কার পথসভা

    যেসব এলাকায় চুরি হয় সে এলাকার নৈশপ্রহরীদের সাথে সমন্বয় করে কাজ করতে হবে:ডিএমপি কমিশনার

    আইফোন চুরির অভিযোগে মোঃ রাসেল নামে একজনকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ

    বিএনপি এখন জনগণের আস্থার স্থল : সালাম

    শিল্পখাতকে আরো পরিবেশবান্ধব করতে চাই,শিল্পখাত একান্তভাবে পরিবেশবান্ধব হওয়া উচিত:প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছে, সে কারণে আবোল তাবল বলছে :মন্ত্রী ওবায়দুল কাদের

    ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এর জামিন নামঞ্জুর:গভীর উদ্বেগ প্রকাশ মির্জা ফখরুলসহ মহানগর দক্ষিণ বিএনপির

     ৪৭ বোতল ফেনসিডিল সহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া

    নড়াইলের আর এক আতঙ্কিত জনপদের নাম লোহাগড়া

    বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের আর্থিক সহায়তার চেক বিতরণ

    ‘প্লাটিনাম’ গ্রেডে লিড সার্টিফিকেট পেলো নিপা গ্রুপের ২ সহ প্রতিষ্ঠান

    ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান মোদিজি ,ভারতের অবস্থা আজ শোচনীয়: অরবিন্দ কেজরিওয়াল

    শত শত মানুষের অংশগ্রহণের মধ্যে দিয়ে দাগনভূঁইয়ার কুয়েত প্রবাসী আবু জাফর রাসেলের পিতার জানাজা সম্পুন্ন( ভিডিও সহ)

    আশুলিয়ায় মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারদের নিয়ে মতবিনিময় সভা

    চাঁদপুর সদরে সুমনের ঘোড়া মার্কাকে ঠেকাতে যত কুট কৌশল

    ফরিদগঞ্জে আনারশ প্রতীকের বিভিন্ন স্হানে গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

    হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ কোটি ৬০ লাখ টাকার স্বর্ণসহ একজনকে আটক

    রিজার্ভ নিয়ে তিন হিসাব, চাপ বাড়ছে:রিজার্ভের পতন কোনোভাবেই ঠেকাতে পারছে না কেন্দ্রীয় ব্যাংক!

    নড়াইলে চেয়ারম্যানকে গুলি করে মধুমতিতে পিস্তল ফেলেন, এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

    শিশু, কিশোর- কিশোরী ও নারীদের মানোন্নয়নে কাজ করছে সরকার : তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব

    র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার সংক্রান্ত বক্তব্য নাকচ করে দিয়েছে যুক্তরাষ্ট্র

    কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে যাচ্ছেন সৈয়দ তারেক হোসেন

    পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত

    ঋণখেলাপীদের তালিকা বিএনপির সময় বেশি ছিল বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক

    দুবাইয়ে ৫৩২ জন বাংলাদেশির বাড়ি-ফ্ল্যাট:দুবাইয়ে আবাসন খাতে সম্পদের পাহাড়!

    যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা চারবেলা খায়:প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    গুরুতর অসুস্থ ডাবলুকে দেখতে হাসপাতালে গেলেন আবদুস সালাম

    উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় তৃতীয় ধাপেও ৫১ জন নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ডোনাল্ড লুয়ের বক্তব্যে যুক্তরাষ্ট্রের অবস্থান পরিষ্কার

    • Dhaka, Bangladesh
      সোমবার, ২০ মে, ২০২৪
      SalatTime
      Fajr3:50 AM
      Sunrise5:14 AM
      Zuhr11:55 AM
      Asr3:17 PM
      Magrib6:36 PM
      Isha8:00 PM
  • সম্পাদক ও প্রকাশক : কামরুল হাসান বাবলু
    ই-মেইলঃ dk.kamrul@gmail.com
    ব্যবস্থাপনা পরিচালক ও সিইও: মনির হোসেন
    ই-মেইলঃ fsgtcc@gmail.com
    copyright @ বাংলাদেশ দিনকাল / বিডি দিনকাল ( www.bddinkal.com )
    বিডি দিনকাল মাল্টি মিডিয়া (প্রা:) লিমিটেড প্রতিষ্ঠান।